Saturday, December 31, 2016

Post # 558 Bengali Indrajal Comics Vol.20 No.25

                                                                        ডাউনলোড করুন














এবারের কলকাতা বইমেলাতে "বুকফার্ম" ও টিম "কমিক্স ও গ্রাফিক্স" থাকছে ৩১৪ নম্বর স্টলে। সাথে থাকছে এখনো পর্যন্ত প্রকাশিত সবকটি বই ও পত্রিকা।
আমরা আপনাকে একজন মননশীল ও সেনসিটিভ পাঠক হিসাবে গুরুত্ব দিয়ে থাকি ও কিছু কথা আপনার সামনে তুলে ধরতে চাই।
একসময়ের বহুল প্রচলিত ও বিখ্যাত দুটি প্রোজেক্ট আমাদের হাত ধরে ফিরে আসবে আগামীদিনে, সেই দুটি হচ্ছে "ইন্দ্রজাল কমিকস" এবং "রোভার্সের রয়"। এত বড় প্রোজেক্ট শুরু করার আগে আমরা আপনার কাছ থেকে কিছু সাজেশন আশা করি, ২০১৭ সালের পাঠক কি মোড়কে এগুলিকে দেখতে চায় সেটা আপনার সাথে আলোচনার মধ্যে দিয়েই আমরা ঠিক করব।
এছাড়া বুকফার্ম খুব তাড়াতাড়ি দুটি মাসিক পত্রিকা প্রকাশ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, তার মধ্যে একটি শিশু ও কিশোর সাহিত্যধর্মী ও অন্যটি পরিনতমনস্ক পাঠকদের উপযোগী। সেই বিষয়ক আলোচনা করা হবে।সেই পত্রিকার জন্য লেখক ঠিক করার কাজ চলছে।
আপনি যদি লেখালেখি করে থাকেন তবে যোগাযোগ করুন। ১-রহস্য / থ্রিলার, ২- গোয়েন্দা, ৩- হিস্টোরিকাল, ৪-ভৌতিক, ৫- পৌরানিক, ৬-ধর্ম, ৭- খেলা, ৮-বিজ্ঞান, ৯-কল্পবিজ্ঞান, ১০- রম্যরচনা এই দশটি বিষয় নিয়ে যদি আপনি কিছু লিখে থাকেন তো যোগাযোগ করুন আমাদের সাথে। ইনবক্স করতে পারেন ও 9733008891 নম্বরে হোয়াটস অ্যাপ করতে পারেন। আমরা বইমেলায় আছি ৩১৪ নম্বর স্টলে।
এটা জেনে রাখবেন যে বুকফার্ম কোন রকম সেল্ফ স্পন্সরড বই করে না অর্থাৎ আপনার লেখা ছাপাতে বা আপনার বই করার জন্য বুকফার্ম কোন টাকা নেয় না। এই ক্ষেত্রে আপনার লেখার কোয়ালিটি এক ও একমাত্র বিচার্য, আপনার লেখা যদি আমাদের সম্পাদকমণ্ডলী দ্বারা সিলেক্টেড হয় তবেই আপনার লেখা ছাপা হবে।
কোন লেখক বা রিসার্চার যারা বুকফার্মের সাথে কাজ করবে বা যাদের লেখা মনোনীত হবে তাদেরকে আমাদের তরফ থেকে সাম্মানিক অর্থ দেওয়া হবে ও নিজেদের কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সব রকম টেকনিকাল সাপোর্ট করা হবে।
তাই প্রত্যেকের কাছে অনুরোধ বইমেলাতে আসুন, আমাদের ৩১৪ নম্বর স্টলে আসুন, বই দেখুন ও আলোচনায় অংশ নিন। আমরা বিশ্বাস করি আপনার প্রপার সাজেশন আমাদের আগামী দিনের পাথেয় হবে ও আমরা আপনাদের হাতে আরো উন্নততর বই তুলে দিতে পারব।
ধন্যবাদ
বুকফার্ম এবং টিম কমিক্স ও গ্রাফিক্স।







23 comments:

  1. purono galpo gulo reprint hobe.. bapar ta bujhlam na thik..

    natun vabe ber korcho naki??ei blog te post kora bandho korcho naki??

    ReplyDelete
  2. পোস্ট বন্ধ হবে না...পুরান বই গুলো এবার প্রিন্ট হবে ।

    ReplyDelete
    Replies
    1. Bahhh.. eta khub valo khabar... copyright to "times of india"" r under a chilo.. oder theke seta ki peye gecho?? jai hok wait korchi kobe abar hate pabo INDRAJAL COMICS ....

      Delete
    2. কপি রাইটের জনে্য ২৬ লাখ টাকা নিচ্ছে ।

      Delete
  3. এটা তো খুব ভালো খবর। কি ভাবে কিনতে পারব জানাবেন। online order করার কোন ব্যবস্থা থাকবে কি?

    ReplyDelete
    Replies
    1. এখনো দেরি আছে ২০১৮ আগে কিছু হবে না ।

      Delete
  4. Sadashib,Billir boot,Bagha,Gablu ki dosh korlo?Egulio print kora uchit.

    ReplyDelete
    Replies
    1. অনেক টাকার বেপার্‌...সদাশিব একমাত্র A B P পারবে ,কপি রাইট ওদের ।

      Delete
  5. সাথে থাকতে চাই। স্বপ্ন সার্থক হোক। চরৈবেতি।

    ReplyDelete
    Replies
    1. অনুবাদ গুলো দারুন হচ্ছে শুমনদা...আসা করি প্রিন্ট কোয়ালিটি পাবো পরে ।

      Delete
  6. Darun khobor dilen dada. onek comics premi ei khobor sune khub anondo pabe. notun print e paper quality jodi valo kora jay tahole jome jabe bapar ta

    ReplyDelete
    Replies
    1. ২০১৮ প্রথমে আসছে ইন্দ্রজাল নতুন সাজে ।

      Delete
  7. Bangladesh e kibhabe pabo indrajal comics ?

    ReplyDelete
    Replies
    1. ঢাকা কমিকস্‌ আমাদের চ্যানেল পার্টনার , ওদের বই আমরা কোলকাতায় বিক্রি করি... ওরা আমাদের বই ঢাকা থেকে সরবরাহ করবে ।

      Delete
  8. Indra da darun news...I will buy all printed books for sure...Online buy korar option rekho plz

    ReplyDelete
    Replies
    1. ফ্লিপকার্টে পাওয়া জাবে...আরও ৩ টি অনলাইন সাইট থাকবে ।

      Delete
  9. ইন্দ্রজাল কমিক্স রিপ্রিন্ট হচ্ছে, এর চেয়ে ভাল খবর আর হয়না! আপনারা নিশ্চই অনেকগুলো একসাথে করে বের করবেন। তবে পুরনো বইগুলোর ফ্লেভার থাকলে ভাল লাগবে, মলাটগুলো দয়া করে রাখবেন। আর সঙ্গে কিছু আনুষঙ্গিক তথ্য। এত যত্ন করে ব্লগ তা চালাচ্ছিলেন, প্রকাশনাতেও সেই যত্ন আসা করব।

    ReplyDelete
    Replies
    1. ইন্দ্রজাল গুলি থাকবে পুরটা আগের মতই ...কেবল বাঁধাই হয়ে বের হবে...বিজ্ঞাপন গুলি শুধু বাদ জাবে...আর ব্লগ চলবে তার নিজের মতই... ব্লগের সাথে কোন কম্প্রোমাইস হবেনা ।

      Delete
  10. Abasyai Darun khabar... me indrajaal comics reprint hochhe ...asakari Siliguri te bai er stall e pabo . Agar moto saptahik e berabe ebong print quality cover page agar theke bhalo hobe assakari ...songe aachi .

    ReplyDelete
  11. This comment has been removed by the author.

    ReplyDelete
  12. ওহ! ব্যাপক দাদা, সত্যি দারুন উত্তেজক খবর। এর আগে একমাত্র আনন্দের টিনটিন ছাড়া অন্য কমিক্স গুলোর কোয়ালিটি তেমন হতো না, কিন্তু রয়, ইন্দ্রজাল সিরিজ এগুলো সত্যি সংগ্রহ যোগ্য। আশা করছি কোয়ালিটি নিয়ে আপস করবেন না, আপনাদের ব্লগের মতোই...

    ReplyDelete